উইম্বলডন চলাকালীন ইংল্যান্ডে মারিয়া শারাপোভার সঙ্গে সাক্ষাৎ রবি শাস্ত্রীর

শুভব্রত মুখার্জি:- ক্রীড়াজগতের অন্যতম বর্ণময় চরিত্র এই দুজন। একজন রবি শাস্ত্রী,অপরজন মারিয়া শারাপোভা। স্বাভাবিকভাবেই যখন এই দুই তারকা একে অপরের সঙ্গে ক্যামেরাবন্দি হন তখন তারা স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়াতে আলোচনার বিষয় হয়ে ওঠেন। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে টি-২০ বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে কাজ করার পর এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন রবি শাস্ত্রী। তিনি রয়েছেন ইংল্যান্ডে। যেখানে এই মুহূর্তে চলছে উইম্বলডনের আসর।আর সেই আসর দেখতেই ইংল্যান্ডে উপস্থিত হয়েছেন মেয়েদের সিঙ্গেলস বিভাগে একসময়ের সর্বকনিষ্ঠ বিজয়ী তারকা রাশিয়ার মারিয়া শারাপোভা। সেখানেই দুই তারকার সাক্ষাৎ হয় একে সঙ্গে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে।

 

উইম্বলডনের পাশাপাশি এই মুহূর্তে ব্রিটিশ গ্রাপিও চলছে। সেখানে ও উপস্থিত ছিলেন রবি শাস্ত্রী। নিজের সোশ্যাল মিডিয়াতে মারিয়া শারাপোভার সঙ্গে ছবিটি পোস্ট করেছেন রবি শাস্ত্রী। পাশাপাশি শারাপোভার টেনিস স্কিলেরও ভূয়সী প্রশংসা করেছেন তিনি। রবি শাস্ত্রী ছবিটি সোশ্যাল মিডিয়াতে দেওয়ার পরপরেই তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ক্রিকেট ভক্তদের পাশাপাশি টেনিস ভক্তরা ও এই ছবিতে কমেন্ট করেছেন। মারিয়া শারাপোভার টেনিসের প্রশংসা করার পাশাপাশি তাকে ফ্যাশন আইকন বলে ও অভিহিত করেছেন রবি শাস্ত্রী। ক্যাপশনে রবি শাস্ত্রী লেখেন ' জাস্ট বাম্পড ইনটু গর্জাস মারিয়া শারাপোভা (সদ্য দেখা হল সুন্দরী মারিয়া শারাপোভার সঙ্গে)। টেনিসের উন্নতিতে ওঁর অবদান অনস্বীকার্য। ওঁর খেলার স্টাইল,কোয়ালিটি দিয়ে ও টেনিস কোর্টকে মোহিত করেছেন। একজন সত্যিকারের ফ্যাশন আইকন।'

 

পাশাপাশি রবি শাস্ত্রী আরো একটি ছবি পোস্ট করেছেন। তিনি ব্রিটিশ গ্রাঁপি দেখতে সিলভারস্টোনে উপস্থিত হয়েছিলেন। সেখানেই তাঁর সঙ্গে দেখা হয় টেনিসের আরেক কিংবদন্তি রড লেভারের সঙ্গে। তাঁর এবং রড লেভারের একটি ছবি এক্সে পোস্ট করে রবি শাস্ত্রী লেখেন ' হঠাৎ করেই দ্য রকেটের(রড লেভার) সঙ্গে দেখা হয়ে গেল সিলভারস্টোনে। গেম অফ টেনিসের নিঃসন্দেহে অন্যতম বড় কিংবদন্তি। অসম্ভব মহানুভব এক মানুষ।' পাশাপাশি উইম্বলডনের কোর্টে উপস্থিত হয়ে লাইভ দেখেছেন বেশ কয়েকটি ম্যাচ। সেই ম্যাচের অনুভূতির ও বর্ণনা দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি উইম্বলডনে ভারতীয়দের পারফরম্যান্স নিয়ে ও কথা বলেছেন। যেখানে লিয়েন্ডার পেজ,মহেশ ভূপতি,বিজয় অমৃতরাজ সহ একাধিক তারকার কীর্তিকে তুলে ধরার চেষ্টা করেছেন।

2024-07-10T09:17:58Z dg43tfdfdgfd