ইস্টবেঙ্গলে খেলে যাওয়া প্রতিভাকে তুলে নিল মোহনবাগান! ট্রান্সফার সিজনে থামছেই না সবুজ মেরুন

দলবদলের বাজারে কোনওরকম শিথিলতা দেখাচ্ছে না মোহনবাগান। ডুরান্ড কাপ, কলকাতা লিগের সঙ্গে এএফসি কাপেও নেমে পড়েছেন মেরিনার্সরা। তবে দল গঠন মজবুত করায় কোনও খামতি নেই বাগানের। এবার ক্ল্যাসিক ফুটবল একাডেমি থেকে দুই উঠতি তারকা রোহেন সিং এবং সেরতো কম-কে সই করালো বাগান। সরকারিভাবে এখনও ঘোষণা করা হয়নি। তবে দ্রুতই এই জোড়া চুক্তির কথা প্রকাশ্যে আনতে পারে বাগান শিবির।

১৯ বছরের মণিপুরী স্ট্রাইকার সেরতো ক্ল্যাসিক একাডেমি থেকে পাকাপাকিভাবে নাম লেখালেন সবুজ মেরুন শিবিরে। তরুণ এই স্ট্রাইকার রিলায়েন্স ডেভেলপমেন্টাল লিগে ৩ ম্যাচেই ৪ গোল করে ফেলেছেন। প্রতি ৬৭ মিনিট অন্তর একটি করে গোল করেছেন তিনি।

আরও পড়ুন: ভাড়াটে ফুটবলার নিয়ে বাগান বধের ছক! বাংলাদেশের আবাহনীর বিপক্ষে উঠল বিষ্ফোরক অভিযোগ

এক বছরের লোন চুক্তিতে মোহনবাগানে পা রাখছেন উঠতি মিডফিল্ডার রোহেন সিং-ও। তিনিও রিলায়েন্স ডেভেলপমেন্টাল লিগে নজর কেড়েছেন। আইএসএল-এ অবশ্য আগেই অভিষেক ঘটে গিয়েছে রোহেনের। ২০২১-এ ইস্টবেঙ্গলের জার্সিতে আইএসএল-এ নেমেছিলেন। অবশ্য ইস্টবেঙ্গলেও লোনে খেলতে এসেছিলেন।

ঘটনা হল, মোহনবাগানের তারকা খচিত স্কোয়াডে প্ৰথম দলে দুই সম্ভবনাময় তারকাকে দেখতে পাওয়ার কার্যত কোনও সম্ভবনাই নেই। মিডফিল্ডে এবার মোহনবাগানের একের পর এক অস্ত্র আশিক কুরুনিয়ান, সাহাল আব্দুল সামাদ, অনিরুদ্ধ থাপা, গ্লেন মার্টিন্সরা যেমন রয়েছেন তেমন আক্রমণভাগে রয়েছেন সেরা সেরা সমস্ত ফুটবলার- লিস্টন কোলাসো, দিমিত্রি পেত্রাতোস, আর্মান্দো সাদিকু, জেসন কামিন্সের মত তারকা। রিজার্ভে রয়েছেন কিয়ান নাসিরি, ফারদিন আলি মোল্লারা। এদের টপকে নবাগত দুই তারকা যে প্ৰথম এগারোয় সুযোগ পাবেন না, তা বলাই বাহুল্য। ব্যাক আপ স্কোয়াডে রাখা হচ্ছে রোহেন সিং, সেরতো কম-কে।

2023-08-20T06:44:31Z dg43tfdfdgfd