কলকাতা ছাড়লেন কিবু ভিকুনার আইলিগ জয়ী বাগান প্রতিভা! নাম লেখালেন পাহাড়ি ক্লাবে

বাগানের একসময়ের উঠতি প্রতিভাদের তালিকায় শীর্ষেই ছিলেন।যুব প্রতিভা হিসাবে কোচ কিবু ভিকুনার অন্যতম সেরা অস্ত্র ছিলেন। সেই শেখ সাহিল এবার কলকাতা ছাড়লেন। গত সিজনে মহামেডানে খেলেছিলেন। এবার সাহিলকে খেলতে দেখা যাবে আইজল এফসির হয়ে।

ভাবা হয়েছিল ব্যারাকপুর থেকে উঠে আসা সাহিল দীর্ঘমেয়াদি ভিত্তিতে মোহনবাগানে খেলবেন। মোহনবাগান যুব একাডেমির প্রোডাক্ট ছিলেন সাহিল। জি বাংলা এবং আইএফএ এ পরিচালিত ডেভেলপমেন্টাল লিগে নজরকাড়া পারফরম্যান্স করেছিলেন সাহিল। তারপরেই কোচ কিবু ভিকুনা সরাসরি সাহিলকে সিনিয়র দলে নিয়ে নেন। তার আগে মোহনবাগান জার্সিতে অনুর্দ্ধ-১৬ আইলিগেও খেলেছেন তিনি।

হোল্ডিং মিডফিল্ডার হিসাবে সেবার সাহিল দারুণ পারফর্ম করে যান। ২০১৯ সিজনে সাহিল বাগানের হয়েই আইলিগ জেতেন। সেই বছর কলকাতা লিগ, ডুরান্ড কাপেও চুটিয়ে পারফর্ম করেন।

মার্জারের পর এটিকে মোহনবাগানে হাবাসের জমানা শুরু হয়। আইএসএল-এ সবুজ মেরুন জার্সিতে অভিষেক ঘটালেও নিয়মিত ছিলেন না তিনি। সেবার এটিকে মোহনবাগান আইএসএল-এ রানার্স হয়। এক মরশুম পরেই গেম-টাইম বেশি পাওয়ার জন্য সাহিল নাম লিখিয়েছিলেন জামশেদপুর এফসিতে।

তবে আইএসএল দুনিয়ায় থিতু হতে পারেননি। জামশেদপুর এফসি থেকে প্ৰথমে লোনে মহামেডানে খেলতে পাঠিয়ে দেওয়া হয়েছিল। তারপর এবার সেই লোন মেয়াদ শেষের পর আইজলে যাচ্ছেন আরও এক সিজন লোনে খেলতে।

2023-09-05T07:55:30Z dg43tfdfdgfd